Thank you for trying Sticky AMP!!

রাবি শিক্ষার্থী ছুরিকাহত, মহাসড়ক অবরোধ

প্রতীকী ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক শিক্ষার্থী আহত হয়েছেন। শুক্রবার রাত আটটার দিকে শহীদ হবিবুর রহমান হলের সামনের মাঠে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাত সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রধান ফটকের সামনে রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করেছেন।

ছুরিকাহত ওই শিক্ষার্থীর নাম ফিরোজ। তিনি অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্র। তাঁকে প্রথমে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নেওয়া হয়েছিল। পরে সেখান থেকে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

ক্যাম্পাস ও সহপাঠী সূত্রে জানা যায়, সন্ধ্যায় ফিরোজ তাঁর এক সহপাঠীর সঙ্গে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামের পাশ দিয়ে হাঁটছিলেন। সে সময় কয়েকজন দুর্বৃত্ত তাঁদের পথরোধ করে শহীদ হবিবুর রহমান হলের সামনের মাঠের একপাশে নিয়ে যায়। দুর্বৃত্তরা ফিরোজের মোবাইল ফোন ও টাকা নেওয়ার চেষ্টা করলে তিনি বাধা দেন। এতে দুর্বৃত্তরা তাঁকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ বিষয়ে প্রক্টর মো. লুৎফর রহমান বলেন, ‘ছিনতাইকারী কি না, তা এখনই বলা যাচ্ছে না। তবে তাঁরা মোটরসাইকেলে এসেছিল বলে শুনেছি। ক্যাম্পাসে এখন বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’