Thank you for trying Sticky AMP!!

শরণার্থীশিবিরে মুখোশধারীদের গুলিতে রোহিঙ্গা নিহত

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা শরণার্থীশিবিরে মুখোশধারীদের গুলিতে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থীশিবিরে এই ঘটনা ঘটে।

নিহত ওই রোহিঙ্গার নাম মোহাম্মদ হাসিম ওরফে হাসিম (৪০)। তিনি নয়াপাড়া শরণার্থীশিবিরের এইচ ব্লকের ৬৮২ নম্বর শেডের দুই নম্বর কক্ষে বসবাসকারী পীর মোহাম্মদের ছেলে। পুলিশ ধারণা করছে, রোহিঙ্গা শিবিরে ডাকাত দলের আধিপত্য বিস্তার ও অভ্যন্তরীণ কোন্দলের জেরে তিনি খুন হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থীশিবিরে মুখোশধারী ১০ থেকে ১৫ জনের একটি দল এইচ ব্লকের দুই নম্বর কক্ষে ঢুকে এলোপাতাড়ি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই মোহাম্মদ হাসিম নিহত হয়েছেন। পরে মুখোশধারীরা দ্রুত পালিয়ে যায়। এই ঘটনার খবর পেয়ে পুলিশ, র‌্যাব, বিজিবি ঘটনাস্থলে পরিদর্শন করেছে।

নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থীশিবিরের পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুস সালাম প্রথম আলোকে বলেন, নিহত হাসিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁর শরীরের একাধিক স্থানে গুলির চিহ্ন দেখা গেছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।