Thank you for trying Sticky AMP!!

রাজধানীর কাঁঠালবাগানে ‘মুঠোফোনের বিরোধে’ কিশোর খুন

প্রতীকী ছবি

রাজধানীর কাঁঠালবাগান মসজিদ গলিতে শিপন মিয়া (১৫) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতের এ ঘটনায় স্বাধীন নামের আরেক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, মুঠোফোনের বিরোধে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। 

কলাবাগান থানার পুলিশ জানায়, শিপন ফ্রিজ মেরামতের কাজ শিখছিল। সে কাঁঠালবাগান স্টাফ কোয়ার্টারে পরিবারের সঙ্গে থাকত। কাঁঠালবাগানে তাঁর বাবার মুরগির দোকান আছে।

শিপনের বাবা মজিবুর মিয়া বলেন, রাত ১০টার দিকে শিপনকে স্বাধীন নামের স্থানীয় এক কিশোরের সঙ্গে ঘোরাঘুরি করতে দেখেন তিনি। রাত ১০টার পর তাঁর কাছে খবর আসে শিপনকে কুপিয়েছে স্বাধীন। রক্তাক্ত অবস্থায় শিপনকে উদ্ধার করে দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান তিনি। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, শিপনকে আনার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

শিপনের বাবার দাবি, হামলাকারী স্বাধীন ও তার সহযোগীরা মাদকাসক্ত এবং ছিনতাইয়ে জড়িত। অপরাধ সংঘটনে রাজি করাতে না পেরে হয়তো শিপনকে কুপিয়ে হত্যা করেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) নিউমার্কেট অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার শরিফ ফারুকুজ্জামান বলেন, ঘটনার পর অভিযান চালিয়ে হামলাকারী স্বাধীনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কলাবাগান থানার পরিদর্শক (অপারেশন) বিজন রায় বলেন, মুঠোফোনসংক্রান্ত বিষয় নিয়ে শিপনকে খুন করে থাকতে পারে স্বাধীন। ছেলেটি মাদকাসক্ত।

Also Read: যুবলীগ নেতার নেতৃত্বে ভয়ংকর ‘কিশোর গ্যাং’