Thank you for trying Sticky AMP!!

‘এই ৫৪ ভোট আমার কাছে ৫৪ হাজার মনে হচ্ছে’

নওগাঁর বদলগাছি উপজেলার কোলা ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এইচ. এম. আসাদুজ্জামান (রজনীগন্ধা ফুল প্রতীক) পেয়েছেন ৫৪ ভোট

নওগাঁর বদলগাছি উপজেলার কোলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ব্যতিক্রমী প্রচার–প্রচারণা চালানো আলোচিত স্বতন্ত্র প্রার্থী এইচ এম আসাদুজ্জামান ৫৪ ভোট পেয়েছেন। তৃতীয় ধাপে গত রোববার অনুষ্ঠিত নির্বাচনে ঘোষিত ফলাফল থেকে এ তথ্য জানা গেছে।

আসাদুজ্জামান বলেন, ‘আমি নিজের জন্য ভোট চাইনি। ভোটারদের সচেতন করেছি। তারপরও ৫৪ ভোট পেয়েছি। এতেই খুশি হয়েছি। এই ৫৪ ভোট আমার কাছে ৫৪ হাজার মনে হচ্ছে। বেঁচে থাকলে আবারও ভোটারদের সচেতন করতে মাঠে থাকব।’

ওই ইউপিতে মোট ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। স্থানীয় লোকজন বলেন, আসাদুজ্জামানের নির্বাচনী প্রচার-প্রচারণা ছিল ব্যতিক্রম। তিনি একটি মোটরসাইকেলে লম্বা হর্ন লাগিয়ে একাই নিজেই প্রচারণা চালিয়েছেন। তিনি এভাবে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও হাটবাজারে ঘুরে বেরিয়েছেন। তাঁর প্রতীক ছিল রজনীগন্ধা ফুল। তিনি প্রতিটি পথসভায় নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। সরাসরি নিজের জন্য একবারও ভোট চাননি। তিনি ভোটারদের যোগ্য ব্যক্তিকে ভোট দিতে সচেতন করছিলেন।

কোলা ইউপির ফলাফলে দেখা গেছে, আওয়ামী লীগের দলীয় প্রার্থী শাহীনুর ৫ হাজার ২১ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা. সেলিনা মির্জা পেয়েছেন ৩ হাজার ৩৫৬ ভোট। আসাদুজ্জামান পান ৫৪ ভোট। তাঁর চেয়ে দুজন স্বতন্ত্র প্রার্থী আরও কম ভোট পেয়েছেন।

স্থানীয় ভোটার রাসেল হোসেন বলেন, আসাদুজ্জামান মোটরসাইকেলে লম্বা হর্ন লাগিয়ে একাই নিজের প্রচারণা চালিয়েছেন। তিনি ৫৪ ভোট পেয়েছেন। এতে তাঁর বেশ অবাক লাগছে।

Also Read: ‘আমি জানি এবার পাস করব না, ভোটারদের সচেতন করছি’