Thank you for trying Sticky AMP!!

দুপচাঁচিয়ায় চলন্ত বাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, আহত ৩

যাত্রীবাহী চলন্ত বাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ড। বুধবার বিকেলে বগুড়ার দুপচাঁচিয়ায়

বগুড়ার দুপচাঁচিয়ায় যাত্রীবাহী চলন্ত বাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বাসটির ৩০-৩৫ জন যাত্রী। তবে দুর্ঘটনাকবলিত বাস থেকে হুড়োহুড়ি করে নামতে গিয়ে আহত হয়েছেন তিনজন যাত্রী। তাঁদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার বিকেলে বগুড়া-আক্কেলপুর সড়কের দুপচাঁচিয়া উপজেলা সদরের কনকায় বাসস্ট্যান্ডসংলগ্ন এলাকায় প্রিন্স পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রায় ৩০-৩৫ জন যাত্রী নিয়ে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলা থেকে প্রিন্স পরিবহন নামের বাসটি বগুড়ায় যাচ্ছিল। বিকেলে দুপচাঁচিয়া উপজেলা সদরের কনকায় বাসস্ট্যান্ডসংলগ্ন স্থানে পৌঁছালে চলন্ত বাসের পেছনের চাকা বিকট শব্দে ফেটে যায়। এ সময় গ্যাস সিলিন্ডার ফেটে গিয়ে বাসটিতে আগুন লেগে যায়।

আগুন বাসটিতে ছড়িয়ে পড়ার আগেই বাসের যাত্রীরা জানালা দিয়ে হুড়োহুড়ি করে নামতে গেলে তিনজন যাত্রী আহত হন।

আগুন বাসটিতে ছড়িয়ে পড়ার আগেই বাসের যাত্রীরা জানালা দিয়ে হুড়োহুড়ি করে নামতে গেলে তিনজন যাত্রী আহত হন। এর মধ্যে এনামুল হক (৫০) ও হাসনা বানু (৪৫) নামের এক দম্পতির অবস্থা গুরুতর। তাঁদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে দুপচাঁচিয়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে ফেলেন।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলী বলেন, বাসটির পেছনের চাকা ফেটে গেলে গ্যাস সিলিন্ডারও বিস্ফোরিত হয়। এতে বাসে আগুন লাগে। অল্পের জন্য বাসের যাত্রীরা রক্ষা পেয়েছেন। দুর্ঘটনায় তিনজন যাত্রী আহত হয়েছেন।