Thank you for trying Sticky AMP!!

ধুনটে নারী ইউপি সদস্যকে হত্যার অভিযোগে মামলা

বগুড়া জেলার মানচিত্র

বগুড়ার ধুনটে নারী ইউপি সদস্য রেশমা খাতুনকে (৩৮) হত্যা করা হয়েছে, এমন অভিযোগে থানায় মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ওই নারীর ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করেছেন। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রেশমা খাতুন উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য এবং গোবিন্দপুর গ্রামের ফরিদুল ইসলামের স্ত্রী। নিখোঁজের পাঁচ দিন পর গতকাল বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের কুড়িগাতি এলাকার ধানখেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত শনিবার বিকেলে শেরপুর উপজেলা সদরে একটি এনজিওতে মিটিংয়ের কথা বলে বাড়ি থেকে বের হন রেশমা খাতুন। মিটিং শেষে রায়গঞ্জের ধানঘরা বাবার বাড়িতে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু এর পর থেকেই রেশমার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ ঘটনার পাঁচ দিন পর ধানখেত থেকে তাঁর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন-অর রশিদ বলেন, ‘গত বৃহস্পতিবার সবশেষ রেশমার সঙ্গে দেখা হয়েছে। এরপর আর দেখা হয়নি। রেশমাকে কারা, কেন খুন করেছে, আমি কোনো কিছুই ধারণা করতে পারছি না।’

ওসি কৃপা সিন্ধু বালা বলেন, আজ বেলা ১১টার দিকে রেশমার লাশ ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিকে রেশমার ভাই মিজানুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। এ ঘটনায় আসামিদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Also Read: ধুনটে নিখোঁজের পাঁচ দিন পর নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার