Thank you for trying Sticky AMP!!

পদ্মায় জেলের জালে ২১ কেজির বাগাড়

রাজবাড়ীর গোয়ালন্দে পদ্মা নদীতে আজ রোববার ভোরে ২১ কেজি ওজনের বাগাড় মাছ ধরা পড়ে

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার ঢল্লাপাড়া এলাকায় পদ্মা নদীতে আজ রোববার ভোরে ২১ কেজি ওজনের একটি বাগাড় মাছ ধরা পড়েছে। রাজবাড়ীর বানিবহ এলাকার জেলে আশরাফ প্রামাণিকের জালে মাছটি ধরা পড়ে। পরে দৌলতদিয়া ফেরিঘাট এলাকার মৎস্য ব্যবসায়ী চান্দু মোল্লা ১ হাজার ৫০ টাকা কেজি দরে মাছটি কিনে নেন।

আজ সকাল সাড়ে সাতটার দিকে পদ্মা নদী থেকে মাছটি নিয়ে দৌলতদিয়া লঞ্চঘাট এলাকায় যান আশরাফ প্রামাণিক। তাঁর ছেলে সাদ্দাম প্রামাণিক বলেন, ‘কয় দিন ধইরা গাঙে তেমন মাছ না পাইয়া সবাই খুব কষ্টে ছিলাম। অনেক টাহা দেনা আছি। দেনাই শোধ করমু, না নিজেদের খরচ জোগামু। আল্লাহ মেহেরবান এক দিনেই আমাদের পুষাইয়া দিছে। বহু দিন পর আইজ বড় একডা মাছ পাইছি। মাছটা পাইয়া নৌকার সবাই খুব খুশি। তই মাঝেমধ্যে এই রহম বড় বড় মাছ ধরতে পারলে আমাগোর কোনো সমস্যাই থাকত না।’

দৌলতদিয়ার ৫ নম্বর ফেরিঘাট এলাকার মৎস্য ব্যবসায়ী চান্দু মোল্লা বলেন, সর্বোচ্চ দরদাতা হিসেবে ১ হাজার ৫০ টাকা কেজি দরে মোট ২২ হাজার টাকা দিয়ে তিনি মাছটি কিনে নেন। মাছটি ফেরিঘাটের পন্টুনের সঙ্গে রশি দিয়ে বেঁধে রেখেছেন। এখন ঢাকাসহ বিভিন্ন অঞ্চলের পরিচিত ক্রেতাদের সঙ্গে যোগাযোগ করছেন। ১ হাজার ১০০ টাকা কেজি দরে কেউ দাম করলেই তিনি মাছটি বিক্রি করবেন বলে জানান।