Thank you for trying Sticky AMP!!

পাটগ্রামে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় আরও চারজন গ্রেপ্তার

গ্রেপ্তার

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে এক ব্যক্তিকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় আরও চারজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। আজ শনিবার সকালে বুড়িমারী ইউনিয়নের দুটি গ্রাম থেকে এই চারজনকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক।

এ ঘটনায় দায়ের করা তিনটি মামলায় এ নিয়ে মোট ৪৪ জনকে গ্রেপ্তার করা হলো। তাঁদের মধ্যে ১৬ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড নেয় পুলিশ। রিমান্ড শেষে ছয় ব্যক্তি দায় স্বীকার করে আদালতে জবানবন্দিও দিয়েছেন।

জেলা ডিবির ওসি ওমর ফারুক জানান, বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভাঙচুর মামলার আসামি হিসেবে এই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরের পর গ্রেপ্তার চারজনকে লালমনিরহাট আদালতে হাজির করে তিন দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছে। আদালত রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন।

পুলিশ জানিয়েছে, বুড়িমারী ইউনিয়নের কামারপাড়া গ্রাম থেকে মোতাহার হোসেন (২১) ও আমির হোসেনকে (৩০) গ্রেপ্তার করা হয়। বুড়িমারী ইউনিয়নের লাইনের পাড় গ্রাম থেকে গ্রেপ্তার করা হয় বিল্পব হোসেন (২১) ও আতিয়ার রহমানকে (৩৫)।

গত ২৯ অক্টোবর সন্ধ্যায় বুড়িমারী মসজিদে পবিত্র কোরআন অবমাননার অভিযোগ তুলে রংপুরের শালবন এলাকার আবু ইউনুছ মোহাম্মদ শহীদুন্নবী জুয়েলকে (৫০) পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ৩১ অক্টোবর নিহতের চাচাতো ভাই সাইফুল আলম, পাটগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) শাহজাহান আলী ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ বাদী হয়ে পৃথক তিনটি মামলা করেন। ঘটনাস্থলের ভিডিও ফুটেজ ও তদন্তে আসামি শনাক্ত করে অভিযান চালিয়ে ওই তিন মামলায় ৪৪ ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।