Thank you for trying Sticky AMP!!

বান্দরবানে বাড়িতে অগ্নিকাণ্ডে দুজনের মৃত্যু, দগ্ধ বাড়ির মালিক

লাশ

বান্দরবানের আলীকদম উপজেলায় একটি বাড়িতে অগ্নিকাণ্ডে দুজনের মৃত্যু হয়েছে। এতে দগ্ধ হয়ে বাড়ির মালিক হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল মঙ্গলবার রাত দুইটার দিকে উপজেলা সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের লাংরিপাড়ায় এই ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন রিংরাউ ম্রো (৩২) ও রেংনং ম্রো (৩৬)। দগ্ধ ব্যক্তির নাম মেনরাই ম্রো (৪২)। তিনি গ্রাম প্রতিরক্ষা দলের (ভিডিপি) এক সদস্য ও বাড়িটির মালিক।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য রাজী ম্রো বলেন, ভিডিপি সদস্য মেনরাই ম্রো গতকাল বেতন পেয়ে বাড়িতে রিংরাউ ও রেংনংকে আমন্ত্রণ জানান। রাতে মদ পান করে তাঁরা তিনজনই কেরোসিনের চেরাগ জ্বালিয়ে ঘুমিয়ে ছিলেন। সম্ভবত নেশাগ্রস্ত অবস্থায় ঘুমানোর সময় হাত-পা নড়াচড়া করতে গিয়ে চেরাগের সঙ্গে নাইলনের মশারিতে আগুন লেগে যায়। কিন্তু তাঁরা সবাই নেশাগ্রস্ত থাকায় বুঝতে পারেননি। সেই আগুনে দুজনের মৃত্যু হয়েছে। মেনরাই ম্রোর স্ত্রী ও পরিবার না থাকায় ওই বাড়িতে তিনি একাই থাকতেন।

আলীকদম থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া দুজনের বিকৃত লাশ উদ্ধার করা হয়েছে। দগ্ধ ভিডিপি সদস্য মেনরাই ম্রোকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ দুটি সৎকারের জন্য তাঁদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।