Thank you for trying Sticky AMP!!

ভাইকে হাতুড়িপেটা, বোনকে ধর্ষণের অভিযোগ

পিরোজপুর

পিরোজপুরের কাউখালী উপজেলার বাড়ি ফেরার পথে এক যুবককে (২২) হাতুড়িপেটা ও তাঁর বোনকে (২৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাত আটটার দিকে উপজেলার শিয়ালকাঠি ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহত ভাই ও বোনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান দেলোয়ার হোসেন শিকদারের সঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের বিরোধ রয়েছে। আহত ওই যুবক দেলোয়ার হোসেন শিকদারের অনুসারী। শুক্রবার রাতে ওই যুবক গ্রামের এক বাড়িতে মাছ বিক্রি করে বোনকে নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত আটটার দিকে পূর্ব শত্রুতার জের ধরে সিদ্দিকুর রহমানের ভাই কামাল গাজীর নেতৃত্বে ছয় থেকে সাতজন লোক ওই যুবকের ওপর হামলা করে হাতুড়িপেটা করেন এবং তাঁর বোনকে মারধর করেন।

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালে নেওয়ার পর ওই তরুণী দুজনের বিরুদ্ধে তাঁকে ধর্ষণের অভিযোগ করেন। আজ শনিবার সকালে ওই তরুণীকে পিরোজপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

আহত যুবক বলেন, 'পূর্ব শত্রুতার জের ধরে জামাল বায়াতী, জিয়াদুল শিকদার, শাহিন হাওলাদার ও কামাল গাজীর নেতৃত্বে আমার ওপর হামলা চালানো হয়। এ সময় আমার বোনকে দুই ব্যক্তি ধর্ষণ করেছে।'

অভিযোগ অস্বীকার কামাল গাজী বলেন, 'মারামারির ঘটনা ঘটেছে। এখন আমাদের হয়রানি করতে ধর্ষণের অভিযোগ করা হচ্ছে। ঘটনার সময় মেয়েটি ছিল না। ভাইকে মারার খবর পেয়ে সে ঘটনাস্থলে আসে।'

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, গতকাল রাতে আহত ভাই বোনকে হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে। পিরোজপুর সদর হাসপাতালে তাঁকে স্থানান্তর করা হয়েছে। আহত যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

কাউখালী থানার পরিদর্শক (তদন্ত) মো. রেজাউল করিম বলেন, শুক্রবার রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। মারপিটের ঘটনার সত্যতা পাওয়া গেছে। তবে ওই নারীকে ধর্ষণের অভিযোগ শোনা গেলেও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।