Thank you for trying Sticky AMP!!

মির্জাপুরে এক দিনে সর্বোচ্চ ২০ জনের করোনা শনাক্ত

প্রতীকী ছবি: রয়টার্স

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় পাঁচ নারীসহ নতুন করে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মির্জাপুর উপজেলায় ১৪৫ জন করোনায় সংক্রমিত হলেন।

নতুন সংক্রমিত ব্য্যক্তিদের মধ্যে মির্জাপুর উপজেলা সদরের মির্জাপুর বাজারের এক ব্যক্তি (৫৫), পোষ্টকামুরী গ্রামের এক নারী (৪৮), বাইমহাটী গ্রামের এক নারী (৩৫) ও এক পুরুষ (৩০), কুমারজানী গ্রামের একজন (৩২), ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের এক নারী (৫৫), সিংজুরী গ্রামের এক ব্যক্তি (৩০), গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি গ্রামের একজন (৩৬), নাজিরপাড়া গ্রামের একজন (৩২) ও আরেকজন (৩২), ভানুয়াবহ গ্রামের এক ব্যক্তি (৩০), সোহাগপুর গ্রামের এক ব্যক্তি (৩৪) ও অপর ব্যক্তি (২৫), পথহারা গ্রামের এক ব্যক্তি (৫৫), জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের এক ব্যক্তি (৬০) ও তাঁর স্ত্রী (৪৫), উফুল্কী গ্রামের এক ব্যক্তি (৩২), ওয়ার্শী ইউনিয়নের খৈলসিন্দুর গ্রামের এক যুবক (১৮) ও তাঁর বোন (১৬), আজগানা ইউনিয়নের মজিদপুর গ্রামের এক ব্যক্তি (৩০) রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনার উপসর্গ থাকায় সংগৃহীত নমুনার মধ্যে ১৬ জুন ঢাকার জনস্বাস্থ্য ইনস্টিটিউটে (আইপিএইচ) পাঠানো ৩৫টি নমুনার আংশিক এবং ২২ ও ২৩ জুন ঢাকা শিশু হাসপাতালে পাঠানো ৫০টি নমুনার মধ্যে আংশিক নমুনার প্রাপ্ত ফলে ওই ২০ জনের করোনা পজেটিভ হয় বলে আজ বৃহস্পতিবার জানানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম বলেন, সংক্রমিত ও তাঁদের আশপাশের বাড়ি লকডাউন করাসহ প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি চলছে।

মির্জাপুরে সংক্রমিত ১৪৫ জনের মধ্যে ৩ জন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ৩১ জন। অন্যরা নিজের বাড়িতে ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।