Thank you for trying Sticky AMP!!

মেঘনায় ২ স্পিডবোটের সংঘর্ষে শিশুর মৃত্যু

মেঘনা নদীর মোহনা পাড়ি দেওয়ার সময় একটি স্পিডবোটের সঙ্গে আরেকটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শিশু রাজিয়া ঘটনাস্থলেই মারা যায়।

বরিশালের হিজলা উপজেলা সংলগ্ন মেঘনার শাখা নদীতে দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় দুই স্পিডবোটের চালকসহ তিনজন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে হিজলা ও একতা বাজারের মাঝামাঝি এলাকায় নদীতে এ দুর্ঘটনা ঘটে।

ওই শিশুর নাম রাজিয়া আক্তার (১০)। সে হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের ভারইয়া গ্রামের বেল্লাল রাঢ়ির মেয়ে।

ওই শিশুর পারিবারিক সূত্র জানায়, সোমবার রাত সোয়া ৮টার দিকে রাজিয়া তার মামা আবদুল্লাহর সঙ্গে হিজলা পুরান লঞ্চঘাট থেকে স্পিডবোটে করে চর কুশুরিয়া যাচ্ছিল। তাদের স্পিডবোটে চালকসহ ৩ জন ছিল। রাত সাড়ে ৮টার দিকে স্পিডবোটটি মেমানিয়া সংলগ্ন মেঘনা মোহনা পাড়ি দেওয়ার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি স্পিডবোটের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শিশু রাজিয়া ঘটনাস্থলেই মারা যায়।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার বলেন, দুর্ঘটনায় স্পিডবোটের অংশ ভেঙে রাজিয়ার পেটে ঢুকে গেলে ঘটনাস্থলেই সে মারা যায়। রাজিয়ার মারা অক্ষত আছেন। দুই স্পিডবোটের চালক টিপু ও ইউসুফসহ তিনজনকে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।