Thank you for trying Sticky AMP!!

মেয়ের লাঠির আঘাতে আ.লীগ নেতার মৃত্যু

নাটোরের সিংড়া উপজেলায় মেয়ের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের আঁচলকোট গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই ব্যক্তির নাম আবদুস সাত্তার (৮০)। তিনি হাতিয়ান্দহ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এ ঘটনায় অভিযুক্ত ওই আওয়ামী লীগ নেতার মেয়ে মিরা খাতুনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে আবদুস সাত্তারের বাড়িতে জমি লিখে নেওয়া নিয়ে মেয়ে মিরা খাতুনের সঙ্গে তাঁর ঝগড়া লাগে। একপর্যায়ে মিরা ডাবগাছের ডাল দিয়ে তাঁর বাবার কাঁধের ওপর আঘাত করেন। এতে তাৎক্ষণিকভাবে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। প্রতিবেশীরা এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নেওয়ার সময় তিনি মারা যান। খবর পেয়ে সিংড়া থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিরা খাতুনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুল আলম বলেন, স্বামীর সঙ্গে তালাক হওয়ার পর মিরা খাতুন তাঁর বাবার বাড়িতে থাকতেন। সম্প্রতি জমি রেজিস্ট্রি করে নেওয়ার দাবি করলে বাবার সঙ্গে তাঁর বিরোধ সৃষ্টি হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। সেই সঙ্গে মিরা খাতুনকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।