Thank you for trying Sticky AMP!!

সরিষাবাড়ীর এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

ধর্ষণ

জামালপুরের সরিষাবাড়ীর এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আজ রোববার সকালে ওই কিশোরীর মা সরিষাবাড়ী থানায় ওই মামলা করেন। ওই মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ আজ ওই কিশোরীকেও উদ্ধার করেছে।

ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া দুজন হলেন জামালপুর সদর উপজেলার গোপিনাথপুর এলাকার জুয়েল হোসেন (৩৫) ও টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ভাতকুড়া এলাকার আমিনুল ইসলাম (২১)।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, সরিষাবাড়ীর পৌর এলাকার একটি বাড়িতে চার বছর ধরে গৃহপরিচারিকার কাজ করে আসছিল ওই কিশোরী। শনিবার ভোরে ওই বাড়ির বাইরে এলে অটোরিকশাচালক জুয়েল হোসেন ওই কিশোরীকে অটোরিকশায় তুলে অপহরণ করে নিয়ে যান। পরে তিনি ওই কিশোরীকে টাঙ্গাইলের ধনবাড়ীতে এক ব্যক্তির বাড়িতে নিয়ে ধর্ষণ করেন।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে সরিষাবাড়ী থানার পুলিশ ধনবাড়ী থানার পুলিশের সহায়তায় ধনবাড়ীর কিশামত এলাকার আমিনুল ইসলামের বাসা থেকে ওই কিশোরীকে উদ্ধার করে। এ সময় পুলিশ জুয়েল হোসেন ও আমিনুল ইসলামকে গ্রেপ্তার করেছে। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা সরিষাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আরিফুল ইসলাম প্রথম আলোকে বলেন, উদ্ধার হওয়া ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মজিদ প্রথম আলোকে বলেন, ওই কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।