Thank you for trying Sticky AMP!!

দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া বাসটি পড়ে আছে রেললাইনে। জয়পুরহাটের পুরানপৈল রেলক্রসিংয়ের কাছে

সাত ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

জয়পুরহাটের পুরানপৈল রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষের সাত ঘণ্টা পর সারা দেশের সঙ্গে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। আজ শনিবার বেলা ২টা ৪০ মিনিটের দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। জয়পুরহাট রেলস্টেশনের মাস্টার আমেনা খাতুন প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্টেশনমাস্টার জানান, দুপুরে উদ্ধারকারী ট্রেন এসে দুর্ঘটনাকবলিত ট্রেনটিকে সরিয়ে নেয়। এরপর রাজশাহী অভিমুখে বরেন্দ্র এক্সপ্রেস বেলা ৩টার দিকে ও ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন ৩টা ২০ মিনিটের দিকে জয়পুরহাট রেলস্টেশন ছেড়ে গেছে। এখন ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

Also Read: জয়পুরহাটের দুর্ঘটনা তদন্তে জেলা প্রশাসনের কমিটি গঠন

আজ সকাল পৌনে সাতটার দিকে জয়পুরহাট সদরের পুরানাপৈল রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় ওই রেলক্রসিংয়ের গেট খোলা ছিল ও সংশ্লিষ্ট গেটম্যান ঘুমিয়ে ছিলেন বলে জানা গেছে। দুর্ঘটনায় ১২ জন নিহত ও অন্তত পাঁচজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করছেন জয়পুরহাটের পুলিশ সুপার মো. সালাম কবির ও সদর থানার পরিদর্শক (অপারেশন) সারোয়ার হোসেন।

Also Read: জয়পুরহাটে বাস-ট্রেন সংঘর্ষে নিহতের সংখ্যা বাড়ল

দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মারা গেছেন ১১ জন। আহত পাঁচজনকে উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাঁদের মধ্যে একজন বগুড়ায় নেওয়ার সময় মারা যান। হতাহত ব্যক্তিদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। নিহত ব্যক্তিরা সবাই বাসের যাত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, পার্বতীপুর থেকে রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে বাঁধন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। জয়পুরহাট থেকে পাঁচবিবি যাচ্ছিল বাসটি। পথে বাসটি পুরানাপৈল রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনটিও সেখানে চলে আসে।

জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মো. সালাম কবির জানিয়েছেন, দুর্ঘটনার আগে রেলক্রসিংটির গেট খোলা ছিল। গেটম্যান ঘুমিয়ে ছিলেন।

Also Read: জয়পুরহাটে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষে নিহত ১১

Also Read: ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল বাস