Thank you for trying Sticky AMP!!

৬০ লাখ টাকার ভেকু চুরির অভিযোগ

জয়পুরহাট জেলার মানচিত্র

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় বেড়িবাঁধের কাজ করার জন্য আনা ৬০ লাখ টাকা দামের একটি ভেকু মেশিন চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শনিবার রাতে ক্ষেতলাল থানায় লিখিত অভিযোগ করেছেন ভেকু মেশিনটির চালক জাহাঙ্গীর আলম। তিনি মানিকগঞ্জের ঘিওর উপজেলার কর্জনা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার সকালে দুটি ভেকু মেশিন উপজেলা তুলসীগঙ্গা নদীর ডান তীরের বেড়িবাঁধের কাজ করার জন্য বিলের ঘাটে নামানো হয়। সেখানে খলিল নামের একজন ব্যক্তিকে পাহারাদার হিসেবে নিযুক্ত করে ভেকু মেশিনচালক জাহাঙ্গীর আলম ক্ষেতলালের ফকিরপাড়ার একটি বাড়িতে রাতে থাকেন। গতকাল সকালে জাহাঙ্গীর আলম বিলের ঘাটে এসে দেখতে পান, দুটির মধ্যে ৬০ লাখ টাকা দামের ভেকু মেশিনটি চুরি হয়ে গেছে।

এ বিষয়ে পাহারাদার খলিলের ভাষ্য, দিবাগত রাত দুইটার দিকে সাত থেকে আটজন এসে ভেকুর মালিক পরিচয় দিয়ে ভেকু মেশিনটি একটি গাড়িতে তুলে জামালগঞ্জের দিকে নিয়ে গেছে।

চালক জাহাঙ্গীর আলম বলেন, ভেকু মেশিন চুরির ঘটনায় তিনি বাদী হয়ে ক্ষেতলাল থানা অভিযোগ দিয়েছেন। পরে গতকাল রাতে থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মণ্ডল বলেন, দুটির মধ্যে একটি ভেকু মেশিন উধাও হয়েছে। কারা ভেকু মেশিন নিয়ে গেছে, তা খুঁজে বের করার চেষ্টা চলছে।