Thank you for trying Sticky AMP!!

তুরাগ নদে গোসলে নেমে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদে নিখোঁজ শিক্ষার্থীর সন্ধানে ডুবুরিদের অভিযান। গত বুধবার বিকেলে

ফুফুর বাড়িতে বেড়াতে এসে তুরাগ নদে গোসলে নেমে নিখোঁজ হওয়ার দুই দিন পর এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছেন স্বজনেরা। আজ শুক্রবার ভোরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকায় তুরাগ নদের ভাসমান অবস্থায় সিয়াম হোসেন (১৬) নামের ওই ছাত্রের লাশ পাওয়া যায়।

সিয়াম হোসেন সাভারের ব্যাংক কলোনি এলাকার মো. শাহ আলমের ছেলে। সে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। উপজেলার চাপাইর এলাকা থেকে গত বুধবার বেলা দেড়টার দিকে ওই শিক্ষার্থী নিখোঁজ হয়।

নিহত শিক্ষার্থীর ফুফা মনজুরুল ইসলাম জানান, কালিয়াকৈর উপজেলার বড়ইবাড়ি এলাকায় আজ ভোর চারটার দিকে স্থানীয় মাঝিরা একটি লাশ দেখতে পান। এলাকায় খবর পৌঁছালে সিয়ামের স্বজনেরা ভোর পাঁচটার দিকে একটি ট্রলার নিয়ে ওই এলাকায় যান। সেখানে তাঁরা লাশটি ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করেন।

Also Read: তুরাগ নদে নিখোঁজের ২২ ঘণ্টা পরও হদিস মেলেনি কিশোরের

স্বজনেরা জানান, সাভার থেকে সিয়াম গত রোববার কালিয়াকৈর উপজেলার চাপাইর গ্রামে ফুফু ফিরোজা বেগমের বাড়িতে বেড়াতে আসে। বুধবার দুপুরে চাপাইর ব্রিজের পাশে তুরাগ নদে সিয়ামের চাচা নজরুল ইসলাম, মো. নাদিম, তাওসিফ হোসেন, জান্নাতুলসহ কয়েকজন গোসল করতে নামে। গোসল করতে গিয়ে তারা নদের এক পাশ থেকে অন্য পাশে যাওয়ার প্রতিযোগিতা শুরু করে। এ সময় অন্যরা নদের ওপার যেতে পারলেও সিয়াম নদের স্রোতে তলিয়ে যায়। এ সময় আশপাশের লোকজন ও তার স্বজনেরা খোঁজাখুজি করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে খবর পেয়ে টঙ্গী থেকে দুজন ডুবুরি এসে নদ থেকে তাকে উদ্ধারের চেষ্টা চালান। গতকাল বৃহস্পতিবার রাত পর্যন্ত তাকে খোঁজাখুজি করেও সন্ধান পাওয়া যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের পরিদর্শক জাহিদুর রহমান জানান, লাশটি সিয়ামের স্বজনেরাই উদ্ধার করে তাঁদের গ্রামের বাড়ি সাভার এলাকায় নিয়ে গেছেন।