Thank you for trying Sticky AMP!!

সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৫

সিলেটের দক্ষিণ সুরমার নাজির বাজার এলাকায় ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান রাস্তার পাশে পড়ে ছিল

সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় আহত আরেক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকালে মো. বাদশা মিয়া (২২) নামের ওই শ্রমিকের মৃত্যু হয়। তাঁর বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া এলাকায়।

Also Read: মরদেহ বাড়িতে পৌঁছে দিতে ভাড়া নিচ্ছেন না অ্যাম্বুলেন্সের চালকেরা

হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে বাদশা মিয়ার মৃত্যু হয় বলে জানিয়েছেন হাসপাতালের সহকারী পরিচালক আবুল কালাম আজাদ।

Also Read: ‌সিলেটে দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৪

গতকাল বুধবার ভোরে সিলেটের দক্ষিণ সুরমার ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক ও শ্রমিকদের বহনকারী পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৪ শ্রমিকের মৃত্যু হয়। আজ হাসপাতালে আরেকজন মারা গেলেন।

Also Read: সিলেটে কাজে গিয়ে দুর্ঘটনায় ১৪ জনের প্রাণহানি, সুনামগঞ্জে গ্রামজুড়ে মাতম

আহতদের মধ্যে একজন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) এবং ১০ জন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।
ওসমানী হাসপাতালের পুলিশ বক্সের উপপরিদর্শক (এসআই) জুয়েল চৌধুরী বলেন, নিহত বাদশা মিয়ার লাশ হাসপাতালে আছে। সেখান থেকে আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

গতকাল ভোরে সিলেট নগরের আম্বরখানা এলাকা থেকে প্রায় ৩০ জন শ্রমিক পিকআপে করে ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে নির্মাণকাজে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনায় পড়েন তাঁরা। ওই ঘটনায় সিলেটের দক্ষিণ সুরমা থানায় নিহত একজনের পরিবারের পক্ষ থেকে ট্রাকচালক ও পিকআপ ভ্যানের চালকের বিরুদ্ধে মামলা হয়েছে।

Also Read: ‘ঢাকার দিক থেকে আসা ট্রাকটি ডান পাশে চলে এসেছিল’

Also Read: সময় যত বাড়ছিল, আহাজারি বাড়ছিল হতাহতদের স্বজনদের