Thank you for trying Sticky AMP!!

লোহাগড়ায় সেপটিক ট্যাংকে মিলল নারীর মরদেহ, তরুণ আটক

হত্যা

নড়াইলের লোহাগড়ায় সেপটিক ট্যাংকে এক নারীর মরদেহ পাওয়া গেছে। আজ শুক্রবার দুপুরে লোহাগড়া থানা-পুলিশ উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে।

পুলিশ জানায়, নিহত নারীর নাম আম্বিয়া খাতুন (৫২)। তিনি ওই গ্রামের হবিবর মোল্লার মেয়ে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে তাঁকে হত্যা করা হয়। আজ শুক্রবার দুপুরে স্থানীয় লোকজন সেপটিক ট্যাংকে মরদেহ দেখে পুলিশে খবর দেয়।

Also Read: নির্মাণাধীন সেপটিক ট্যাংক থেকে দুই শ্রমিকের লাশ উদ্ধার

এ ঘটনায় পুলিশ সাব্বির মোল্লা (২৭) নামের এক তরুণকে আটক করেছে। সাব্বির নিহত নারীর প্রতিবেশী রাজ্জাক মোল্লার ছেলে। সাব্বিরের বাড়ির পেছনের সেপটিক ট্যাংকে ওই মরদেহ ছিল।

স্থানীয় লোকজন জানান, আম্বিয়া অবিবাহিত। মঙ্গলহাটা গ্রামে পরিত্যক্ত বাবার বাড়িতে একাই থাকতেন তিনি। ছাগল পালন করে জীবিকা নির্বাহ করতেন।

Also Read: বাউফলে সেপটিক ট্যাংক থেকে মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সাব্বির কিছুটা মানসিক ভারসাম্যহীন। আম্বিয়া তাঁর প্রতিবেশী। তিনি ওই নারীকে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন। হত্যার ঘটনার পরও তাঁকে ভাবলেশহীন মনে হচ্ছে। কী কারণে হত্যা করেছেন, এটা পুলিশ জানতে চাইলে একেকবার একেক কথা বলছেন তিনি।

Also Read: ফেনীতে সেপটিক ট্যাংক থেকে দুই শ্রমিকের লাশ উদ্ধার

লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল মামুন প্রথম আলোকে জানান, নিহত নারীর মুখ ও মাথায় আঘাতের চিহ্ন আছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি কাঠের লাঠি উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সাব্বির হত্যার কথা স্বীকার করায় তাঁকে আটক করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার পর তাঁকে গ্রেপ্তার দেখানো হবে।

Also Read: কালিয়াকৈরে সেপটিক ট্যাংক থেকে ২ নির্মাণশ্রমিকের লাশ উদ্ধার, আরেকজন অসুস্থ