Thank you for trying Sticky AMP!!

ঈশ্বরদীতে মেস থেকে বিক্রয় প্রতিনিধির লাশ উদ্ধার

লাশ

পাবনার ঈশ্বরদী উপজেলার একটি আবাসিক মেস থেকে সাব্বির হোসেন (২৭) নামের এক বিক্রয় প্রতিনিধির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের মশুরিয়াপাড়া এলাকার ওই মেসের কক্ষের দরজা ভেঙে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত সাব্বির কুড়িগ্রামের রাজারহাট উপজেলার দীনা গ্রামের নূর মোহাম্মদের ছেলে। তিনি আরএফএল গ্রুপের বিক্রয় প্রতিনিধি ছিলেন। চাকরির সুবাদে তিন দিন আগে ঈশ্বরদীতে এসে তিনি ওই মেস ভাড়া নিয়েছিলেন।

পুলিশ ও মেসের বাসিন্দারা জানান, গতকাল শুক্রবার রাতের খাবার খেয়ে সাব্বির নিজের কক্ষে ঘুমাতে যান। এরপর তাঁকে কেউ কক্ষ থেকে বের হতে দেখেননি। সকালে ঘুম ভাঙতে দেরি হওয়ায় সহকর্মীরা তাঁকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। কক্ষটি ভেতর থেকে আটকানো ছিল। খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ এসে ওই কক্ষের দরজা ভেঙে তাঁর লাশ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার প্রথম আলোকে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তর জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির সময় লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি পরিষ্কার হবে।