Thank you for trying Sticky AMP!!

দুবাই থেকে সিলেটে আসা ফ্লাইটে বিপুল সোনা, জড়িত ৪ যাত্রী

‌সিলেট ওসমানী আন্তর্জা‌তিক বিমানবন্দরে আজ শুক্রবার সকালে সোনার চালান জব্দ করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা, শুল্ক গোয়েন্দা ও বিমানবন্দর কাস্টমস

সিলেটের এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুল পরিমাণ সোনা জব্দ করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা, শুল্ক গোয়েন্দা ও বিমানবন্দর কাস্টমস। আজ শুক্রবার সকালে দুবাই থেকে আসা একটি ফ্লাইটের চার যাত্রীর কাছ থেকে ও উড়োজাহাজের টয়লেট থেকে ৩২ কেজির বেশি সোনা উদ্ধার করা হয়।

Also Read: শাহজালাল বিমানবন্দরে সাড়ে ৪ কোটি টাকার সোনার বার উদ্ধার

‌সিলেট ওসমানী আন্তর্জা‌তিক বিমানবন্দরে আজ শুক্রবার সকালে জব্দ সোনার চালান

বিমানবন্দর কাস্টমস সূত্রে জানা যায়, আজ সকাল ৮টা ৫০ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ দুবাই থেকে সিলেট বিমানবন্দরে অবতরণ করে। বিমানটি ঢাকায় যাওয়ার কথা ছিল। তবে গোপন সংবাদ পেয়ে বিমানে অভিযান চালানো হয়। এ সময় তল্লাশি করে বিপুল পরিমাণ সোনা উদ্ধার করা হয়। যাঁদের সন্দেহভাজন হিসেবে আটক করা হয়, তাঁরা ঢাকাগামী যাত্রী ছিলেন।

Also Read: শাহ আমানত বিমানবন্দরে সোনা উদ্ধার নিয়ে ‘লুকোচুরি’

ওসমানী বিমানবন্দর কাস্টমসের সহকারী কমিশনার মো. সাজেদুল করিম প্রথম আলোকে বলেন, এ ঘটনায় ৯ যাত্রীকে সন্দেহভাজন হিসেবে শনাক্ত করা হয়। তাঁদের মধ্যে কারা সোনা পাচারে জড়িত, সেটা অনুসন্ধান চলছে। পাশাপাশি কী পরিমাণ সোনা জব্দ করা হয়েছে, সেটাও নির্ধারণ করা হচ্ছে। দ্রুত পুরো বিষয়টি আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকর্মীদের জানানো হবে।

পরে কাস্টমস গোয়েন্দা বিভাগের ক্ষুদেবার্তায় জানানো হয়, সিলেট বিমানবন্দরে চার যাত্রীর কাছ থেকে এবং উড়োজাহাজের টয়লেট থেকে ৩২ কেজি ৬৫ গ্রাম সোনা (২৮০টি বার) এবং ৬টি ডিম (লিকুইড গোল্ড ১.৫ কেজি ) জব্দ করা হয়েছে।