Thank you for trying Sticky AMP!!

শেরপুরে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

গ্রেপ্তার

শেরপুরের ঝিনাইগাতীতে ক্ষুদ্র জাতিগোষ্ঠীর এক কলেজছাত্রীকে (১৯) ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা শাহরিয়ার খান ওরফে শাওনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে উপজেলার একটি গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শাহরিয়ার খান ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। এর আগে গতকাল সন্ধ্যায় ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে শাহরিয়ার খানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার এজাহারে বলা হয়েছে, গত শনিবার রাতে উপজেলার একটি গ্রামে ওই ছাত্রীর বাড়িতে ‘ধর্ষণচেষ্টার’ ঘটনা ঘটে।

মামলার এজাহারে বলা হয়েছে, ছাত্রলীগ নেতা শাহরিয়ার খান পারিবারিকভাবে তাঁদের পূর্বপরিচিত। গত শনিবার রাত ১১টার দিকে শাহরিয়ার ওই ছাত্রীর বাড়িতে যান। ঘরে ঢুকে ওই ছাত্রীর মায়ের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। ঘর থেকে বের হয়ে তিনি উঠানে বসে থাকা ছাত্রীর মুখ চেপে ধরেন এবং ধর্ষণের চেষ্টা করেন। ছাত্রীর চিৎকারে তাঁর মা–বাবা ঘর থেকে বেরিয়ে এলে শাহরিয়ার ওই ছাত্রীকে হুমকি দিয়ে চলে যান।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া আজ মঙ্গলবার সকালে প্রথম আলোকে বলেন, গতকাল বিকেলে ছাত্রলীগ নেতা শাহরিয়ার খানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন ওই ছাত্রী। পরে এটা মামলা হিসেবে রেকর্ড করা হলে শাহরিয়ারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শাহরিয়ারকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে জানতে চাইলে ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান বলেন, বিষয়টি পুলিশ তদন্ত করছে, তারাই ভালো বলতে পারবে। তবে তিনি এই বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।