Thank you for trying Sticky AMP!!

লক্ষ্মীপুরে ছাত্রলীগের সাবেক দুই নেতার বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলা

লক্ষ্মীপুর জেলার মানচিত্র

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও মোস্তাফিজুর রহমান ভূঁইয়ার বিরুদ্ধে মারধর ও দোকান ভাঙচুর করে টাকা নিয়ে যাওয়ার অভিযোগে মামলা হয়েছে।

এতে তাঁদের দুজনসহ ছয়জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২০ জনকে আসামি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্যসচিব শহীদ চৌকিয়া লক্ষ্মীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (রামগঞ্জ) মামলাটি করেন। শুনানি শেষে আগামী ৭ মে আসামিদের আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বাদী শহীদ চৌকিয়ার সঙ্গে আসামি মেহেদী হাসানদের রাজনৈতিক বিরোধ রয়েছে। এর জেরে গত শনিবার পৌর শহরের জিয়া শপিং কমপ্লেক্সে শহীদ চৌকিয়ার দোকানে হামলা ও ভাঙচুর করা হয়।

এ সময় দোকানের চেয়ার, টেবিল ও গ্লাস লোহার রড দিয়ে ভাঙচুর করে তাণ্ডব চালান মেহেদী হাসানের লোকজন। এরপর দোকানের ড্রয়ার থেকে মেহেদী হাসান পাঁচ লাখ টাকা নিয়ে যান। দোকানে ঈদের মালামাল কেনার জন্য টাকাগুলো রাখা হয়েছিল। এ ছাড়া দোকান থেকে ৫০টি ঘড়িও নিয়ে যান আসামিরা।

মেহেদী হাসান দাবি করেন, তাঁকে রাজনৈতিকভাবে হেয় করার জন্য মিথ্যা ঘটনা সাজিয়ে মামলা করা হয়েছে। বাদীর আইনজীবী ইউনুস আলী প্রথম আলোকে বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (রামগঞ্জ) মামলাটি গ্রহণ করেছেন। শুনানি শেষে আগামী ৭ মে আসামিদের আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।