Thank you for trying Sticky AMP!!

ইয়াবা ও আইস ফেলে নদীতে ঝাঁপ

কক্সবাজার জেলার মানচিত্র

কক্সবাজারের টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ক্রিস্টাল মেথ (আইস), ইয়াবা বড়ি ও অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

অভিযান চালানোর সময় চোরাকারবারিরা নদীতে ঝাঁপ দিয়ে সাঁতরে পালিয়ে যায়। ফলে কাউকে আটক করা সম্ভব হয়নি। আজ রোববার ভোরে পাঁচটায় উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়ার নাফ নদী-সংলগ্ন জলিলের দিয়া (জালিয়ার দ্বীপ) এলাকায় এ ঘটনা ঘটে।

বিজিবির দাবি, নাফ নদী দিয়ে মিয়ানমার থেকে নৌকায় করে মাদকের চালানটি বাংলাদেশে পাচার করা হচ্ছিল। খবর পেয়ে অভিযান চালিয়ে এসব জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য ২৫ কোটি ৮৯ লাখ ৪০ হাজার টাকা।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বলেন, নৌকায় তল্লাশি চালিয়ে পাটাতনের নিচে মাছের জালে পলিথিনে মোড়ানো দুটি প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ৪ কেজি ২৭৮ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস), ১ লাখ ৫০ হাজার ইয়াবা, ২৫ কেজি অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। জব্দ করা জাল ও নৌকা টেকনাফ শুল্ক বিভাগে জমা দেওয়া হয়েছে। আর জব্দ করা আইস ও ইয়াবা ব্যাটালিয়ন সদরে জমা রাখা হচ্ছে। পরবর্তী সময়ে সবার উপস্থিতিতে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হবে।