Thank you for trying Sticky AMP!!

মাকে দেখে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের

হৃদয় রায়

দিনাজপুরের পার্বতীপুরে মায়ের সঙ্গে সাক্ষাৎ করে ফেরার পথে ট্রাকচাপায় হৃদয় রায় (২৭) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। গতকাল শনিবার রাতে পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের চান্দাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় দিনাজপুর পুলিশ লাইনসে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর চাঁদখানা হরিবাসর গ্রামে। তিনি ওই গ্রামের কালীরঞ্জন রায়ের ছেলে। তবে হৃদয়ের স্ত্রীসহ পরিবারের সদস্যরা পার্বতীপুর শহরে থাকেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, হৃদয় রায় মোটরসাইকেলে ফুলবাড়ী থেকে পার্বতীপুরে আসছিলেন। পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের চান্দাপাড়া উঁচু সেতু এলাকার কাছাকাছি পৌঁছালে একটি ট্রাক তাঁকে চাপা দেয়। ট্রাকের ধাক্কায় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয় লোকজন অজ্ঞাতনামা পথচারীর লাশ দেখে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করেন। খবর পেয়ে পার্বতীপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের পাশাপাশি তাঁর লাশ উদ্ধার করে।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় প্রথম আলোকে বলেন, পার্বতীপুরের হাবড়া ইউনিয়নের শেরপুর মহেন্দ্রপাড়া গ্রামে মামার বাড়িতে থাকা মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ওই পুলিশ সদস্য। সেখান থেকে পার্বতীপুর শহরের ভাড়া বাসায় ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন। রাতেই লাশটি উদ্ধার করা হয়।