Thank you for trying Sticky AMP!!

পাবনায় পানিতে ডুবে দুই শিশু ও বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু

পাবনার চাটমোহর উপজেলায় পানিতে ডুবে দুই শিশু ও সাঁথিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অপর এক শিশুর মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুরে চাটমোহরের গুনাইগাছা ইউনিয়নের চরপাড়ায় ও সাঁথিয়ার গৌড়িগ্রাম ইউনিয়নের হাড়িয়াকাহন গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো চাটমোহর উপজেলার চরপাড়া গ্রামের শাহ আলমের ছেলে নাহিদ হোসেন (৪), হৃদয় হোসেনের ছেলে নাঈম হোসেন (৫) এবং সাঁথিয়ার হাড়িয়াকাহন গ্রামের লোকমান মণ্ডলের ছেলে জেলহক হোসেন (১৪)।

স্থানীয় কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে নাহিদ ও নাঈম গ্রামের পাশে পানি উন্নয়ন বোর্ডের ক্যানেলের পাড়ে খেলছিল। একপর্যায়ে তাদের আর খুঁজে পাওয়া যায় না। দীর্ঘ সময় বাড়ি না ফেরায় স্বজনেরা তাদের খুঁজতে বের হন। অনেক খোঁজাখুঁজির পর দুপুরে তাদের লাশ ভেসে ওঠে। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ তাদের পরিবারে হস্তান্তর করা হয়েছে।

এদিকে বেলা ১১টার দিকে শিশু জেলহক হোসেন স্থানীয় শিবরামপুর উলুম হাফিজিয়া মাদ্রাসা মসজিদের ছাদে উঠে আম পাড়ছিল। এ সময় বিদ্যুৎলাইনের তারে বিদ্যুতায়িত হয়ে সে আহত হয়। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, হাসপাতালে পৌঁছানোর আগেই শিশুটি মারা গেছে।