Thank you for trying Sticky AMP!!

সাবেক স্ত্রীর ব্যক্তিগত ছবি ফেসবুকে দেওয়ার অভিযোগে তরুণ গ্রেপ্তার

হাতকড়া

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে সাবেক স্ত্রীর (২২) ব্যক্তিগত কয়েকটি ছবি সেখানে দেওয়ার অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম ওসমান গনি (২৮)।

তিনি ব্যক্তিগত আরও অনেক ছবি ফেসবুকে দেওয়ার হুমকি দিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

আজ শনিবার বিকেলে সেনবাগের ডমুরুয়া ইউনিয়নের ফকিরহাট এলাকা থেকে ওসমান গনিকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দৌলখাড় ইউনিয়নের কেকৈয়া মুন্সিবাড়ির নাজির আহম্মেদের ছেলে।

এর আগে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে আজ দুপুরে ওসমান গনি, তাঁর বড় ভাই আলাউদ্দিন ও মা ছালেহা বেগমকে আসামি করে সেনবাগ থানায় একটি অভিযোগ দেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় ছয় বছর আগে সেনবাগ উপজেলার ওই তরুণীর সঙ্গে ওসমান গনির বিয়ে হয়। এর পর থেকে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন ওসমান। একপর্যায়ে চলতি বছরের ২১ জুলাই বাবার বাড়িতে এসে ওসমান গনিকে তালাকনামা পাঠান ওই তরুণী।

এর পর থেকে মুঠোফোনে ওই তরুণীকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন ওসমান। বিষয়টি ওসমানের মা ও ভাইকে একাধিকবার জানালেও তাঁরা এর প্রতিকারে ব্যবস্থা নেননি। বরং ওসমান ক্ষিপ্ত হয়ে ওই তরুণীর নামে ফেসবুকে একটি ভুয়া অ্যাকাউন্ট খুলে একসঙ্গে থাকার সময়ে তোলা তাঁর ব্যক্তিগত কয়েকটি ছবি ওই অ্যাকাউন্টে পোস্ট করেন।

একই সঙ্গে আরও ব্যক্তিগত ছবি ফেসবুকে দেওয়ার হুমকি দিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা না পেয়ে ওই তরুণীর স্বজন ও বন্ধুদের মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে সেসব ব্যক্তিগত ছবি পাঠাতে থাকেন ওসমান।

জানতে চাইলে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন প্রথম আলোকে বলেন, ওই তরুণীর অভিযোগটি পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। অভিযুক্ত ওসমানকে আজ বিকেলে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আগামীকাল (রোববার) নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।