Thank you for trying Sticky AMP!!

সড়ক দুর্ঘটনায় লেগুনাটি দুমড়েমুচড়ে গেছে। আজ সিলেট-তামা‌বিল আঞ্চ‌লিক সড়কের দরবস্ত পল্লী বিদ‌্যুৎ কার্যালয়ের সামনে

সিলেটে পিকআপের সঙ্গে লেগুনার সংঘর্ষ, নিহত ৪

সিলেটে লেগুনায় চড়ে পারিবারিক অনুষ্ঠানে যাওয়ার পথে পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমু‌খি সংঘর্ষে চারজন নিহত ও সাতজন আহত হয়েছেন। আজ সোমবার দুপুর পৌনে ১২টার দিকে সিলেট-তামা‌বিল আঞ্চ‌লিক সড়কের দরবস্ত পল্লী বিদ‌্যুৎ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন জৈন্তাপুরের ঠাকুরের মা‌টি গ্রামের মঙ্গলী পাত্র (৩৫), সা‌বি‌ত্রী পাত্র (৩৫), সু‌চিত্রা পাত্র (৩৫) ও ঋতু পাত্র (৮)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জৈন্তাপুরের চিকনাগুল থেকে পাঁচটি লেগুনায় করে পা‌রিবা‌রিক অনুষ্ঠানে মোকামপু‌ঞ্জির দিকে যা‌চ্ছিলেন যাত্রীরা। অন‌্যদিকে দরবস্তবাজার থেকে গরু কিনে হ‌রিপুরের দিকে যা‌চ্ছিল এক‌টি পিকআপ ভ্যান। দুপুর পৌনে ১২টার দিকে দু‌টি গা‌ড়ি দরবস্ত এলাকার পল্লী বিদ‌্যুৎ স‌মি‌তির কার্যালয়ের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় লেগুনায় থাকা যাত্রীরা আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে সিলেটের এম এ জি ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাতালে পাঠান। তবে হাসপাতালের চি‌কিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয় লোকজন বিক্ষুব্ধ হয়ে ঘটনাস্থলে প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করেন। খবর পেয়ে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম ঘটনাস্থলে যান। স্থানীয় গণ্যমান‌্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে ওসি বিক্ষুব্ধ লোকজনের সঙ্গে কথা বলেন। পরে তাঁরা সড়ক থেকে সরে যান।

আজ দুপুরে ওসি তাজুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থল থেকে লেগুনা ও গরুসহ এক‌টি পিকআপ আটক করা হয়েছে। বর্তমানে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে রয়েছে।’