Thank you for trying Sticky AMP!!

কুমিল্লার তিতাসে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মুন্সী

কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মুন্সীকে (৩৮) ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নয়াচর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোস্তফার বাড়ি উপজেলার রঘুনাথপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, মোস্তফা কামাল মুন্সীর সঙ্গে একই এলাকার সাইদুর রহমান নামের এক ব্যক্তির আধিপত্য বিস্তার নিয়ে আগে থেকে দ্বন্দ্ব ছিল। তাঁরা দুজনই এলাকায় নানা অপরাধের সঙ্গে জড়িত। দুজনের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা আছে। আজ সন্ধ্যায় নয়াচর এলাকার সড়কের ধারে দুজনের কথা-কাটাকাটি হয়। এ সময় সাইদুরের সঙ্গে আরও দুই-তিনজন ছিলেন। বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে সাইদুর তাঁর সঙ্গে থাকা ছুরি দিয়ে মোস্তফা কামালের কানের নিচে গলায় আঘাত করেন। এতে সেখানেই লুটিয়ে পড়েন মোস্তফা। পরে ঘটনাস্থলেই মারা যান তিনি। হত্যাকাণ্ডের পরপরই গা ঢাকা দেন সাইদুর। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে তিতাস থানায় নিয়ে যায়।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাশ প্রথম আলোকে বলেন, মোস্তফা কামাল মুন্সিকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। পূর্বশত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এলাকাটি প্রত্যন্ত ও যাতায়াতব্যবস্থা একটু দুর্গম। অভিযুক্তকে ধরার চেষ্টা চলছে। নিহত ও অভিযুক্ত দুজনের বিরুদ্ধেই ডাকাতির মামলা আছে বলে জানান ওসি।