Thank you for trying Sticky AMP!!

জীবননগরে ট্রেনে কাটা পড়া অজ্ঞাতনামা তরুণের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় ট্রেনে কাটা পড়া অজ্ঞাতনামা এক তরুণের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর বয়স ২৫ থেকে ২৬ বছর।

রোববার বিকেল সোয়া পাঁচটার দিকে উপজেলার উথলী গ্রামের ঘোড়ামারা রেলগেটের নিকটবর্তী সন্ন্যাসীতলা মাঠ এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। রাত সাড়ে নয়টা পর্যন্ত নিহত তরুণের পরিচয় উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছে রেলওয়ে পুলিশ।

নিহত তরুণ চিলাহাটি থেকে খুলনাগামী আন্তনগর রূপসা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন। তাঁর গায়ে কালো রঙের টি–শার্ট ও নীল রঙের জিনসের প্যান্ট রয়েছে।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, রোববার বিকেল সোয়া পাঁচটার দিকে সন্ন্যাসীতলা মাঠ এলাকায় রেললাইনের পাশে অজ্ঞাতনামা ওই তরুণের দ্বিখণ্ডিত লাশ দেখতে পান মাঠে কাজ করা শ্রমিকেরা। পরে তাঁরা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিসহ পুলিশকে জানান।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মৃধা প্রথম আলোকে বলেন, ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা এক তরুণের মৃত্যু হয়েছে বলে শুনেছেন। দর্শনা রেলওয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

দর্শনা রেলওয়ে পুলিশের উপপরিদর্শক আতাউর রহমান  প্রথম আলোকে বলেন, তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করছেন। রাত সাড়ে নয়টা পর্যন্ত নিহত তরুণের পরিচয় উদ্ধার করা সম্ভব হয়নি।