Thank you for trying Sticky AMP!!

সরকার পরিবর্তন করতে হলে নির্বাচনে অংশ নিতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার দুর্গম চরাঞ্চল লেছড়াগঞ্জ ইউনিয়নের নটাখোলা এলাকায় পুলিশ ফাঁড়ি ও মুক্তিযুদ্ধের ম্যুরাল উদ্বোধন শেষে বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। শনিবার বিকেলে

সরকার পরিবর্তন করতে হলে নির্বাচনে অংশ নিতে হবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। আজ শনিবার বিকেলে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার দুর্গম চরাঞ্চল লেছড়াগঞ্জ ইউনিয়নের নটাখোলা এলাকায় পুলিশ ফাঁড়ি ও মুক্তিযুদ্ধের ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাঙালি জাতি সব সময় সঠিক কাজটি করে। তারা আলোকিত জাতি। কোন জায়গা থেকে আজ বাংলাদেশ কোথায় এসেছে—এটা দেশের জনগণ ভালো করেই জানে। দেশের জনগণ আর অন্ধকারে নিমজ্জিত হতে চাচ্ছে না। যত দিন প্রধানমন্ত্রী বেঁচে থাকবেন, তত দিন দেশ আলোকিত থাকবে। দেশের জনগণ কোনো ভুল করবে না। নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন হবে। আর সরকার পরিবর্তন করতে হলে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে।

বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান বলেন, বিদেশিদের কাছে ধরনা দিয়ে লাভ হবে না। দু-এক দিনের মধ্যে তাঁরাও (বিদেশিরা) বুঝে যাবেন, জনগণ তাঁদের (বিএনপি-জামায়াত) থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

মন্ত্রী বলেন, নির্বাচনের মধ্য দিয়ে সরকার পরিবর্তন হয়। ষড়যন্ত্র করে সরকার পরিবর্তন করা যাবে না। এ দেশের মানুষ ষড়যন্ত্রকারীদের চিনে ফেলেছে। তাদের থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। শেখ হাসিনা যত দিন প্রধানমন্ত্রী থাকবেন, তত দিন দেশের উন্নয়ন হবে।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঢাকা-২০ (ধামরাই) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম, জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান প্রমুখ।