Thank you for trying Sticky AMP!!

রংপুরে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে কলেজছাত্র নিহত

লাশ

রংপুরের কাউনিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আশিকুর রহমান (১৯) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত পাঁচজন। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহত আশিকুর কাউনিয়া উপজেলার হরিশ্বর রেল কলোনির তফিল উদ্দিনের ছেলে। তিনি কাউনিয়া কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় নিজপাড়া গ্রামের আতিকুর রহমান নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা বলেন, গতকাল বিকেলে কাউনিয়া বালিকা উচ্চবিদ্যালয় মাঠে হরিশ্বর ও নিজপাড়া গ্রামের ছেলেরা ফুটবল খেলার আয়োজন করেন। খেলায় আতিকুর ও আশিকুরের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কাউনিয়া বাসস্ট্যান্ড এলাকায় আতিকুর ও আশিকুরের পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে আশিকুর গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্তাছের বিল্লাহ বলেন, এ ঘটনায় আতিকুর রহমান নামের একজনকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনো মামলা হয়নি। আশিকুরের লাশের ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।