Thank you for trying Sticky AMP!!

দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে পাওয়া গেল তরুণের অর্ধগলিত লাশ

মরদেহ উদ্ধার

রাজশাহীর মোহনপুর উপজেলায় অজ্ঞাতনামা এক তরুণের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার সইপাড়া গ্রামের একটি বিদ্যালয়ের পাশের পুকুরপাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই যুবকের বয়স ২৫ থেকে ৩০ বছর হবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বেলা সাড়ে ১১টার দিকে সইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের জেলা পরিষদের নতুন পুকুরের পাড় এলাকা থেকে দুর্গন্ধ ভেসে আসছিল। স্থানীয় ব্যক্তিরা ওই দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে এক তরুণের অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখেন।

পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এ কল করা হয়। মোহনপুর থানা–পুলিশ সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়। এ সময় লাশের পাশ থেকে কাশির সিরাপের বোতল ও কয়েকটি চেতনানাশক ওষুধ উদ্ধার করে পুলিশ।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. সেলিম বাদশাহ প্রথম আলোকে বলেন, তাঁদের ধারণা, এক সপ্তাহ আগে ওই তরুণের মৃত্যু হয়েছে। যেখান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে, সেখানে সাধারণত মানুষের আনাগোনা কম। লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।

ওই তরুণের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে জানিয়ে ওসি আরও বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর ওই তরুণের মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় মোহনপুর থানায় একটি মামলা হয়েছে।