Thank you for trying Sticky AMP!!

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের গেট থেকে নবজাতক চুরি

নবজাতক

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক দিন বয়সের একটি নবজাতক চুরি হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের গেটের সামনে থেকে নবজাতকটি চুরি হয়ে যায়। হাসপাতালে নবজাতকটি জন্মের পর তাকে নিয়ে বাড়িতে ফিরছিলেন স্বজনেরা।

নবজাতকের মামা মো. মোস্তফা বলেন, মঙ্গলবার সকালের দিকে তাঁর বোন রানিমা বেগমের প্রসববেদনা ওঠে। বাগেরহাটের ফকিরহাট উপজেলা থেকে অ্যাম্বুলেন্সে করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তাঁরা। দুপুরের দিকে বাচ্চার জন্ম হয়। বিকেল সাড়ে ৫টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেয়। এরপর গেটের সামনে এসে গাড়িভাড়া নিয়ে চালকের সঙ্গে কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে ওই চালক গাড়ির চাবি দিয়ে তাঁর মাথায় আঘাত করেন। এর মধ্যে আরও কয়েকজন চালক তাঁর ওপর উত্তেজিত হয়ে মারমুখী আচরণ করেন। তাঁদের সঙ্গে একজন নারীও ছিলেন। এমন পরিস্থিতির মধ্যে ওই নারী তাঁর এক স্বজনের কাছ থেকে কৌশলে নবজাতককে নিয়ে পালিয়ে যান।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক রবিউল হাসান বলেন, ‘বিকেলে হাসপাতালের গেট থেকে এক দিন বয়সী ওই নবজাতক চুরি হয়েছে। হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার পর তাঁরা বাড়ি ফেরার জন্য অ্যাম্বুলেন্স ভাড়া করার সময় চালকের সঙ্গে কথা–কাটাকাটির একপর্যায়ে ওই ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। পুলিশ সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে ওই নারীকে শনাক্ত করার চেষ্টা করছে।’