Thank you for trying Sticky AMP!!

রাজবাড়ীতে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত

আবির মণ্ডল

রাজবাড়ীর কালুখালীতে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক স্কুলছাত্র নিহত হয়েছে। উপজেলার মদাপুর ইউনিয়নের সূর্যদিয়া গ্রামে আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম আবীর মণ্ডল (১৬)। সে মদাপুর ইউনিয়নের সূর্যদিয়া গ্রামের বাসিন্দা লিটন মণ্ডলের ছেলে। সূর্যদিয়া-মদাপুর উচ্চবিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় আবীরের অংশ নেওয়ার কথা ছিল।

রাজবাড়ী রেলওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, আবীরদের বাড়ির পাশ দিয়ে কালুখালী-ভাটিয়াপাড়া রেললাইন। সকাল সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে রেললাইন পার হচ্ছিল আবীর। এ সময় গোপালগঞ্জ থেকে আসা রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস আবীরের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে আবীর মোটরসাইকেল নিয়ে বেশ কিছু দূরে ছিটকে পড়ে। শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত পায়। ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে নিহতের স্বজনেরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমনাথ বসু বলেন, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ওই ছাত্র ঘটনাস্থলেই মারা যায়। এ বিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।