Thank you for trying Sticky AMP!!

কাদায় পুঁতে রাখা হয়েছিল বৃদ্ধের লাশ, পাশে একই অবস্থায় ছিল মৃত গরু

লাশ

ময়মনসিংহের তারাকান্দায় কাদা–পানিতে পুঁতে রাখা অবস্থায় বাজিত আলী (৬০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। একই স্থান থেকে বাজিত আলীর মরা গরু উদ্ধার করা হয়েছে। মৃত অবস্থায় গরুটি কাদায় পুঁতে রাখা হয়েছিল। গতকাল রোববার রাতে উপজেলার রাংসা নদীর সেতুর নিচের এলাকায় এ ঘটনা ঘটেছে।

বাজিত আলীর বাড়ি তারাকান্দা উপজেলার দক্ষিণপাড়া গ্রামে। তিনি মুরগির ব্যবসা করতেন।

পুলিশ জানায়, গতকাল রোববার সকালে নিজের দুটি গরুকে ঘাস খাওয়ানোর জন্য বাজিত আলী বাড়ি থেকে বের হন। কিছুক্ষণ পর বাজিতের একটি গরু দৌড়ে বাড়িতে ফিরে আসে। তবে বিকেল হয়ে গেলেও বাজিত আলী বাড়ি ফিরছিলেন না। পরে সন্ধ্যা আগে আগে পরিবারের লোকজন বাজিতকে খোঁজাখুঁজি শুরু করেন। তবে কোথাও তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। আনুমানিক রাত ৮টার দিকে তারাকান্দা বাজারের কয়েকজন মানুষ রাংসা নদীর সেতুর নিচের এলাকায় এক বৃদ্ধের লাশ ও পাশেই একটি গরুর মরদেহ দেখতে পায়। ওই সময় বৃদ্ধ ও গরুর মাথা কাদায় পুঁতে রাখা ছিল। খবর পেয়ে তারাকান্দা থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের আজ সোমবার সকালে প্রথম আলোকে বলেন, বিষয়টি খুব রহস্যজনক। নিহত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। এখনো মৃত্যুর কারণ অনুমান করা যাচ্ছে না। লাশটি ময়নাতদন্তের জন্য আজ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত শুরু করেছে।