Thank you for trying Sticky AMP!!

পদ্মা সেতু এলাকায় সকালে যানবাহনের চাপ, দুপুরে স্বাভাবিক

পদ্মা সেতুর মাওয়া প্রান্তের টোল প্লাজায় যানবাহন ও মোটরসাইকেলের দীর্ঘ সারি। আজ বেলা ১১টায়

পদ্মা সেতুর মাওয়া প্রান্তের টোল প্লাজায় যানবাহনের চাপ বেড়েছে। এ কারণে ঈদে ঘরমুখী মানুষের দুর্ভোগ বেড়েছে। সকাল থেকে যানবাহনের অতিরিক্ত চাপে হিমশিম খেতে হয়েছে সেতু ও সড়কের কর্মকর্তা-কর্মচারীদের।

পুলিশ ও সেতু কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, ঈদের মাত্র আর দুই দিন বাকি। সরকারি ও বেসরকারি কার্যালয়, আদালত বন্ধ হয়ে গেছে। এ কারণে গতকাল সোমবার রাত থেকে পরিবারের সদস্যদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পদ্মা সেতু হয়ে দক্ষিণাঞ্চলের জেলাগুলোর যাত্রীরা বাড়ি ফিরতে শুরু করেছেন।

আজ মঙ্গলবার ভোর থেকেই ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে যানবাহনের চাপ বাড়তে থাকে। সাতটি বুথ দিয়ে টোল আদায় করা হচ্ছে। সকাল থেকে একটি গাড়ি টোল পরিশোধ করতে করতে আরও কয়েকটি গাড়ি জমা হয়ে যাচ্ছে। মহাসড়কে মোটরসাইকেলের আধিক্য সবচেয়ে বেশি দেখা গেছে।

পদ্মা সেতুর মাওয়া প্রান্তের টোল প্লাজায় যানবাহনের চাপ কমে গেছে। আজ বেলা একটায়

মাওয়ার ট্রাফিক পুলিশ পরির্দশক (টিআই) জিয়াউল হায়দার আজ দুপুর ১২টার দিকে প্রথম আলোকে বলেন, সকালে সেতু এলাকায় মোটরসাইকেল ও ভারী যানবাহনের চাপ বাড়তে থাকে। সে সময় ৭টি বুথের ২টি দিয়ে মোটরসাইকেল পারাপার করা হয়। বেলা পৌনে ১০টা পর্যন্ত সব ধরনের গাড়ির চাপ ছিল। গাড়ির সারি সেতু থেকে এক্সপ্রেসওয়ের সার্ভিস এড়িয়া পর্যন্ত ছড়িয়ে পড়ে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।