Thank you for trying Sticky AMP!!

মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগে বাবা আটক

আটক

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যার অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার জামালপুর এলাকা থেকে তাঁকে আটক করা হয়। এর আগে আজ ভোরে একই এলাকায় ঘুমন্ত অবস্থায় ছেলেকে কুড়াল দিয়ে কুপিয়ে বাবা হত্যা করেছেন বলে অভিযোগ করেন স্থানীয় লোকজন।

নিহত তরুণের নাম কাউসার বাগমার (২৩)। তাঁর বাবা হলেন কালীগঞ্জ উপজেলার জামালপুর এলাকার রশিদ বাগমার।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, কালীগঞ্জ উপজেলার জামালপুর এলাকার কাউসার বাগমার তিন বছর আগে প্রবাসজীবন শেষে দেশে ফিরে আসেন। দেশে ফেরার পর থেকে তিনি আর কোনো কাজ করতেন না। ধীরে ধীরে তিনি স্থানীয় বখাটেদের সঙ্গে মিশে মাদকাসক্ত হয়ে পড়েন। মাদকের টাকা জোগাড় করতে গিয়ে নানা অপকর্ম করে বেড়াতেন। বিভিন্ন সময় মাদক সেবনের টাকার জন্য বাড়ির আসবাব ভাঙচুর করতেন। মা-বাবার সঙ্গেও করতেন খারাপ আচরণ। তাঁর অত্যাচারে মা-বাবাসহ স্বজনেরা অতিষ্ঠ ছিলেন। গতকাল মঙ্গলবার রাতের খাওয়া শেষে কাউসার ঘরে ঘুমিয়ে ছিলেন। আজ ভোরে ঘুমিয়ে থাকা অবস্থায় ধারালো কুড়াল দিয়ে ছেলেকে কুপিয়ে হত্যা করেন রশিদ বাগমার। খবর পেয়ে সকালে কালীগঞ্জ থানা-পুলিশ নিহত তরুণের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। সেই সঙ্গে ছেলেকে হত্যার অভিযোগে বাবাকে আটক করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন বলেন, মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাঁর বাবা কুড়াল দিয়ে কুপিয়ে ছেলেকে হত্যা করেছেন বলে প্রাথমিকভাবে তাঁরা জানতে পেরেছেন। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।