Thank you for trying Sticky AMP!!

দিনাজপুরে ট্রা‌কের চাকায় পিষ্ট হ‌য়ে স্কুলছাত্রের মৃত্যু

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে কিশোর প্রশান্ত রা‌য়। আহাজারি করছেন স্বজনেরা। মঙ্গলবার সকা‌লে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর এলাকায়

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাতটায় উপজেলার রানীরবন্দর এলাকার কলেজ মোড় বাজারের সামনে দিনাজপুর-রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া স্কুলছাত্রের নাম প্রশান্ত রায় (১৫)। সে উপজেলার আলোকডিহি ইউনিয়নের ক্ষেনপাড়া এলাকার শ্যামল রায়ের ছেলে। প্রশান্ত আলোকডিহি জেবি উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রশান্ত রায় সাইকেলে করে প্রাইভেট পড়ার জন্য ইছাম‌তি ক‌লেজ‌ মোড় এলাকায় যাচ্ছিল। কলেজ মোড় বাজারের সামনে পৌঁছালে দিনাজপুর থে‌কে ছে‌ড়ে আসা রংপুরগামী ধান‌বোঝাই এক‌টি ট্রা‌ক সাইকেল আরোহী প্রশান্তকে ধাক্কা দেয়। এতে প্রশান্ত সাইকেল থে‌কে ছিট‌কে পড়ে ট্রা‌কের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর র‌শিদ ব‌লেন, দুর্ঘটনার পর ক্ষুব্ধ স্থানীয় লোকজন প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ ক‌রে রাখেন। প‌রে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খা‌লিদ হাসা‌ন ঘটনাস্থলে গিয়ে তাঁদের বুঝিয়ে বলায় তাঁরা সড়ক থেকে সরে গেলে যান চলাচল স্বাভাবিক হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। দুর্ঘটনার পর ট্রাক নিয়ে পালিয়ে গেছেন ট্রাকচালক। চালক ও ট্রাক শনাক্তের চেষ্টা চলছে। আর ছেলেটির লাশ তার পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।