Thank you for trying Sticky AMP!!

রাজবাড়ীতে নিখোঁজ কিশোরের লাশ পদ্মার চর থেকে উদ্ধার

রাজবাড়ী জেলার মানচিত্র

নিখোঁজের দুদিন পর রাজবাড়ীর পাংশা উপজেলায় পদ্মা নদীর চর থেকে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে লাশটি উদ্ধারের পর আজ শনিবার সকালে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আফজাল খাঁ (১৫) নামের ওই কিশোর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের বাসিন্দা কাইয়ুম খাঁর ছেলে। সে মানসিকভাবে ভারসাম্যহীন ছিল বলে পরিবার জানিয়েছে।

আফজালের বাবা কাইয়ুম খাঁ জানান, দুই দিন আগে আফজাল বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। তাকে বিভিন্ন স্থানে খুঁজেও পাওয়া যাচ্ছিল না। হাবাসপুরে আফজালের নানাবাড়ি। রাতে কয়েকজন জানায়, একটি ছেলেকে পাংশার হাবাসপুর চরে যেতে দেখেছেন তাঁরা। এরপর পরিবার পদ্মার চরে গিয়ে আফজালের লাশ দেখতে পান। এ সময় তার গায়ে পোশাক ছিল না। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, ছেলেটি মানসিক ভারসাম্যহীন ছিল। গায়ে পোশাক রাখতে চাইত না। আগের রাতে তাকে পড়ে থাকতে দেখে পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে কোনো এক সময় সে পালিয়ে যায়। পরে হাবাসপুর চরে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। কিশোরটির শরীরের কোথায়ও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পাংশা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।