Thank you for trying Sticky AMP!!

ভাঙ্গায় সেতুর নিচ থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার

কলেজছাত্র সৌরভ মালো ছবি: সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল নয়টার দিকে ভাঙ্গা বাজারসংলগ্ন কুমার নদের সেতুর নিচ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

মারা যাওয়া ওই কলেজছাত্রের নাম সৌরভ মালো (২০)। তিনি ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের মাঝিকান্দা গ্রামের স্বপন মালোর ছেলে। সৌরভ ফরিদপুর শহরের সরকারি রাজেন্দ্র কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি শহরের গোয়ালচামট মহল্লা এলাকায় মামার বাড়িতে থেকে পড়াশোনা করতেন। পাশাপাশি শহরের হাজী শরীয়তুল্লাহ বাজারে একটি মাছের আড়তে খণ্ডকালীন চাকরি করে পড়াশোনার খরচ চালাতেন।

সৌরভের বাবা স্বপন মালো জানান, সৌরভ ৫ ডিসেম্বর ঢাকায় বেড়াতে গিয়েছিল। সেখান থেকে গতকাল বৃহস্পতিবার বিকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ভাঙ্গা বাসস্ট্যান্ডে নেমে তাঁর মাকে মুঠোফোনে জানান, ‘অটোতে উঠছি, বাড়িতে আসছি।’

স্বপন মালো আরও জানান, রাত ১০টায়ও বাড়িতে না পৌঁছায় তাঁরা চিন্তায় পড়ে যান। এরপর সৌরভের মুঠোফোনে তাঁর মা ফোন দিতে থাকেন। ফোনে রিং বাজলেও ফোন না ধরায় তাঁরা চিন্তায় পড়ে যান। এরপর রাতেই বাড়ির লোকজন ভাঙ্গায় এসে খুঁজতে থাকেন। বিষয়টি ভাঙ্গা থানা পুলিশকে জানানো হয়। গতকাল দিবাগত রাত ২টা পর্যন্ত পুলিশের সহযোগিতায় ভাঙ্গা বাসস্ট্যান্ড ও ভাঙ্গা বাজার এলাকায় খুঁজেও সন্ধান পাওয়া যায়নি সৌরভের।

আজ সকাল ৭টার দিকে ভাঙ্গা বাজারসংলগ্ন কুমার নদের সেতুর নিচে এক তরুণের লাশ পড়ে থাকতে দেখে ভাঙ্গা থানায় খবর দেন এলাকাবাসী। পুলিশ সৌরভের স্বজনদের এ বিষয়টি  জানায়। পরে সৌরভের স্বজনেরা এসে লাশটি সৌরভের বলে শনাক্ত করে।

ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) প্রদ্যুত সরকার বলেন, সৌরভ মালোর লাশের সঙ্গে মুঠোফোন, টাকা, হাতে সোনার আংটি সবই রয়েছে। তবে মাথায় গভীর জখমের চিহ্ন রয়েছে।  লাশটি উদ্ধার করে ভাঙ্গা থানায় নিয়ে আসা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে এ মৃত্যুর রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে।