Thank you for trying Sticky AMP!!

তারাগঞ্জে দুই বাসের সংঘর্ষে ৯ জন নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

গতকাল রাতে চালক দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়

রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নয়জন নিহতের ঘটনায় এক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার ইকরচালী বাজার এলাকা থেকে জোয়ানা পরিবহনের চালক দেলোয়ার হোসেনকে (৩২) গ্রেপ্তার করা হয়। দেলোয়ারের বাড়ি কিশোরগঞ্জ জেলা সদরের রঘুনন্দনপুরে।

তারাগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা যায়, ৪ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার খারুভাজ সেতুর পশ্চিম দিকে সৈয়দপুরগামী নৈশকোচ জোয়ানা পরিবহন ও ঢাকাগামী ইসলাম পরিবহনের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ইসলাম পরিবহনের চালক শহিদুল ইসলামসহ ঘটনাস্থলে পাঁচজন, হাসপাতালে চারজনসহ নয়জন নিহত হন। আহত হন প্রায় ৫০ জন।

Also Read: তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি

এ ঘটনায় তারাগঞ্জ হাইওয়ে থানার পুলিশের উপপরিদর্শক রেজাউল করিম ৫ সেপ্টেম্বর বাদী হয়ে থানায় একটি দুর্ঘটনার মামলা করেন। গতকাল শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে এ মামলায় জোয়ানা পরিবহনের চালক দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। আজ সকাল ১০টার দিকে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. মাহাবুব মোরশেদ বলেন, দুর্ঘটনার পর থেকে দেলোয়ার হোসেন পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় তাঁর অবস্থান শনাক্ত করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে।

Also Read: দুর্ঘটনার ফাঁদ খারুভাজ সেতু