Thank you for trying Sticky AMP!!

খুন

পটুয়াখালীতে ভাতিজার দায়ের কোপে চাচা খুন

পটুয়াখালীর দুমকি উপজেলায় ভাতিজা দা দিয়ে কুপিয়ে চাচাকে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার বেলা ১১টার দিকে লেবুখালী ইউনিয়নের আঠারগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তির নাম নাম শাহিদ সিকদার। আর নিহত ব্যক্তির নাম আজিজ সিকদার (৭০)। এ ঘটনার পর পুলিশ শাহিদকে আটক করেছে।

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, গ্রামের আলতাফ সিকদারের ছেলে শাহিদ সিকদার সৌদি আরবে ছিলেন। বছরখানেক আগে তিনি দেশে চলে আসেন। তিনি মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। মাঝেমধ্যে কোনো কারণ ছাড়াই উত্তেজিত হয়ে মানুষের ওপর হামলা চালাতেন।

আজ শনিবার বেলা ১১টার দিকে শাহিদ হঠাৎ উত্তেজিত হয়ে প্রতিবেশীর তিন-চারজনের ঘরের দরজা, জানালা পিটিয়ে এদিকে-ওদিক ছুটতে থাকেন। এ সময় তাঁর চাচা আজিজ সিকদার হাতে দা নিয়ে বাড়ির উঠানে ঝোপঝাড় পরিষ্কার করছিলেন। একপর্যায়ে শাহিদ দৌড়ে এসে চাচার হাত থেকে দা কেড়ে নিয়ে তাঁকে (চাচাকে) উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করেন। এ সময় প্রতিবেশীরা ছুটে এসে শাহিদকে আটক করেন এবং চাচা আজিজ সিকদারকে উদ্ধার করে বরিশালের শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা আড়াইটার দিকে তিনি মারা যান।

শাহিদ সিকদারের ভাই সবুজ সিকদার জানান, তাঁর ভাই বেশ কয়েক দিন ধরে অসংলগ্ন আচরণ করছিলেন।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মো. আবদুল হান্নান বলেন, নিহত আজিজ সিকদারের লাশ বরিশালের শেরে-ই-বাংলা মেডিকেল কলেজের মর্গে আছে। শাহিদকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে।