Thank you for trying Sticky AMP!!

দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কার পর দুমড়েমুচড়ে যাওয়া মাইক্রোবাস। গতকাল রাতে জয়পুরহাটের কালাইয়ে

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ২

জয়পুরহাটের কালাইয়ে দাঁড়িয়ে থাকা আলুবোঝাই ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের কালাই পৌর শহরের সড়াইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও ছয়জন আহত হন।

নিহত ব্যক্তিরা হলেন বগুড়ার শিবগঞ্জর রাঙ্গামাটি গ্রামের হেলাল উদ্দিনের স্ত্রী ফাহিমা খাতুন (৩৮) ও একই গ্রামের আবদুল কাদেরের ছেলে রোকন হোসেন (১৪)। আহত ব্যক্তিরা হলেন আবদুর রশিদ, পাপিয়া ফারিয়া, রায়হান ও নিশাত। এর মধ্য আবদুর রশিদ মাইক্রোবাসের চালক। হতাহত সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের কালাই পৌর শহরের সড়াইল এলাকায় নর্থওয়েস্ট হিমাগারের সামনে আলুবোঝাই একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। রাত ১১ একটি মাইক্রোবাস এসে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে ট্রাকের নিচে ঢুকে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে মাইক্রোবাসের ভেতর থেকে হতাহতের উদ্ধার করেন।
নিহত ফাহিমার স্বামী হেলাল উদ্দিন বলেন, ফাহিমা জয়পুরহাটের খঞ্জনপুরে আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে রাতে মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন। এ সময় কালাই পৌর এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে।

কালাই থানার পরির্দশক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার পর আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে ফাহিমা খাতুন মারা যান। সবাইকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ পাঠানো হয়। পথে আরও একজন মারা যান। দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে।