Thank you for trying Sticky AMP!!

গোপালগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি, ছুরিকাঘাতে তত্ত্বাবধায়ক নিহত

ছুরিকাঘাত

গোপালগঞ্জ সদর উপজেলায় এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দলের ছুরিকাঘাতে ওই বাড়ির তত্ত্বাবধায়ক আহাদ আলী (৪৫) নিহত হন। গতকাল শনিবার দিবাগত রাত তিনটার দিকে সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের যুক্তরাজ্যপ্রবাসী মুরাদ হোসেনের (৬৫) বাড়িতে এ ঘটনা ঘটে।

ডাকাতির সময় বাড়ির মালিক মুরাদ হোসেনও সেখানে উপস্থিত ছিলেন। ডাকাত দলের ছুরিকাঘাতে তিনি গুরুতর আহত অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। নিহত আহাদ আলী কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামের বাসিন্দা। তিনি মুরাদ হোসেনের বাড়িতে তত্ত্বাবধায়ক হিসেবে চাকরি করতেন। এদিকে ডাকাতির খবর পেয়ে আজ রোববার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অসুস্থতার কারণে মুরাদ হোসেন তিন মাস ধরে বাড়িতে অবস্থান করছেন। তাঁর পরিবারের সবাই যুক্তরাজ্যে থাকেন। ওই বাড়ির তত্ত্বাবধায়ক আহাদ আলী অসুস্থ মুরাদ হোসেনের বাড়ি দেখাশোনার পাশাপাশি বাড়ির সঙ্গে লাগোয়া গরুর খামার দেখভাল করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মধ্যরাতে ৮ থেকে ১০ জন ডাকাত মুরাদ হোসেনের বাড়িতে ঢুকে পড়ে। এ সময় ডাকাত দল অস্ত্রের মুখে বাড়িতে থাকা টাকা, স্বর্ণালংকার ও ল্যাপটপ নেওয়ার চেষ্টা করে। তবে মুরাদ হোসেন ও আহাদ আলী বাধা দিতে গেলে ডাকাতেরা তাঁদের ছুরিকাঘাত করে। এতে আহাদ আলী ঘটনাস্থলে নিহত হন ও মুরাদ হোসেন আহত হন। পরে স্থানীয় লোকজন মুরাদ হোসেনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাসুদ বলেন, ডাকাতির ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।