Thank you for trying Sticky AMP!!

সরাইলে নিখোঁজের পরদিন খাল থেকে নারীর লাশ উদ্ধার

লাশ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় নিখোঁজের পরদিন খাল থেকে এক বৃদ্ধ নারীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের বিশুতারা গ্রামের একটি নির্জন খালের কাদাজল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

লাশ উদ্ধার হওয়া নারীর নাম রোকেয়া বেগম (৭০)। তিনি উপজেলার বিশুতারা গ্রামের আবুল কালামের স্ত্রী। তিনি তিন ছেলের মা ছিলেন।

নিহত রোকেয়ার ছেলে আলতাফ হোসেন বলেন, ‘২০১৫ সালে গ্রামের মিয়া আলী নামের এক ব্যক্তি খুন অইছিল। আমি ও আমার মেজ ভাই মন্নান মিয়া ওই মামলায় আসামি হইছিলাম। আমরা কয়েক মাস জেল খাটছি। এ ছাড়া গ্রামে আমাদের আর কোনো ঘটনা নাই। আমার মা বৃদ্ধ মানুষ। তাঁর কোনো শত্রু নাই। তারা মায়ের শরীরে মেলা আঘাত কইরা মারছে। কেন এমনডা অইল, বুঝতেছি না। আমি এ ঘটনার বিচার চাই।’

নিহত নারীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল দুপুরে রোকেয়া বেগম বাড়ি থেকে নিখোঁজ হন। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যাচ্ছিল না। আজ সকালে গ্রামের লোকজন বিশুতারা গ্রামের ফসলি জমির পাশের একটি খালের কাদাজলে রক্তাক্ত রোকেয়া বেগমের লাশ পড়ে দেখতে পান। খবর পেয়ে পুলিশ দুপুরে লাশটি উদ্ধার করে।

নিহত রোকেয়ার পুত্রবধূ রশিদা বেগম প্রথম আলোকে বলেন, গতকাল দুপুরে তাঁর শাশুড়ি বাড়ি থেকে নিখোঁজের সময় তিনি পাশের বাড়িতে ছিলেন। বাড়িতে এসে দেখেন তাঁর শাশুড়ি নেই। আর আজ পেলেন তাঁর লাশ।

নিহত বৃদ্ধার কোমরে ও পিঠে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন সরাইল থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন। তিনি বলেন, গলায় শ্বাসরোধের আলামত আছে। তাঁর লাশ ছিল রক্তাক্ত। তিনি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম প্রথম আলোকে বলেন, এটি একটি পরিকল্পিত হত্যার ঘটনা। গ্রামে আগের হত্যার জের ধরে এটি হতে পারে। এ ঘটনার তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন।