Thank you for trying Sticky AMP!!

নিখোঁজের ছয় দিন পর নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

লাশ উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিখোঁজের ছয় দিন পর নিথরি খাতুন (৫৩) নামের এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসীর কাছ থেকে তথ্য পেয়ে আলমডাঙ্গা থানা-পুলিশ আজ সোমবার বিকেলে উপজেলার কুমারী ইউনিয়নের দুর্গাপুর গ্রামের পরিত্যক্ত পুকুরপাড়ের এক গাছে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

নিহত নিথরি খাতুন দুর্গাপুর গ্রামের মো. আবদুল জলিলের স্ত্রী। আবদুল জলিল পুলিশকে জানিয়েছেন, নিথরি বেগম মানসিক প্রতিবন্ধী ছিলেন। মাঝেমধ্যেই তিনি বাড়ি ছেড়ে চলে যেতেন এবং কিছুদিন বাদে বাড়িতে ফিরে আসেন। সর্বশেষ ১৭ এপ্রিল বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজ করা হয়। অবশেষে কয়েক ব্যক্তি ঝুলন্ত লাশটি দেখে খবর দেন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া প্রথম আলোকে জানান, মৃত নিথরি খাতুন মানসিক প্রতিবন্ধী ছিলেন বলে নিহতের পরিবার ও প্রতিবেশীরা জানিয়েছেন। আবার স্বামী বা পরিবারের কোনো সদস্যের সঙ্গে কোনো ঝগড়াঝাঁটি-বিরোধের তথ্যও পাওয়া যায়নি।

ওসি শেখ গণি মিয়া বলেন, যেহেতু মৃত্যুটি অস্বাভাবিক, তাই এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।