Thank you for trying Sticky AMP!!

গাজীপুরে অটোরিকশার চালককে পিটিয়ে হত্যা

পিটিয়ে হত্যা

গাজীপুর সিটি করপোরেশনের আমবাগ এলাকায় ব্যাটারিচালিত এক অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মাসুদ রানা (৩৫)। তিনি ঝিনাইদহের মহেশপুর থানার আলামপুর এলাকার আলাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাজীপুর নগরের কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকায় জাকির হোসেনের বাড়িতে সপরিবার ভাড়া থাকতেন মাসুদ রানা। সেখানে থেকে তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। গতকালও তিনি অটোরিকশা নিয়ে বের হন। পথে আমবাগ নছের মার্কেট এলাকায় একটি মোটরসাইকেলের সঙ্গে তাঁর অটোরিকশার ধাক্কা লাগে। এ নিয়ে মোটরসাইকেল আরোহী ও অটোরিকশাচালক মাসুদ রানার মধ্যে কথা–কাটাকাটি হয়। পরে মোটরসাইকেল আরোহীসহ কয়েকজন অটোরিকশাচালক মাসুদ রানাকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয় ব্যক্তিরা তাঁকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে মাসুদ রানাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান লিটন। তিনি বলেন, লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।