Thank you for trying Sticky AMP!!

শীতে খড়কুটো জ্বালিয়ে আগুন পোহাতে গিয়ে অসাবধানতায় প্রায়ই ঘটে দুর্ঘটনা

লালমনিরহাটে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ ফাতেমা বেগম (৭৫) নামের এক বৃদ্ধা মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এর আগে গতকাল সকালে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হন ফাতেমা বেগম।

ফাতেমা বেগম উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামের বাসিন্দা। টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম হোসেন এ মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

Also Read: শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ, ১০ দিনে রংপুর মেডিকেলে ৪২ রোগী

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দা সূত্র জানায়, গতকাল সকালে প্রচণ্ড শীত নিবারণের জন্য প্রতিবেশীর বাড়ির উঠানে খড়খুটো দিয়ে লাগানো আগুন পোহাতে যান ফাতেমা বেগম। এ সময় অসাবধানতাবশত তাঁর শাড়িতে আগুন লেগে যায়। শুরুতেই বুঝতে না পারায় একপর্যায়ে আগুন শরীরে ধরে যায়। পরে তাঁর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। তাঁকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

Also Read: শীতে গরম পানিতে দগ্ধ শিশুর ভিড় হাসপাতালে

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আনারুল হক বলেন, আগুনে দগ্ধ ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর তাঁর অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সেখানে নিয়ে যাওয়ার আগেই তিনি মারা যান।