Thank you for trying Sticky AMP!!

নোয়াখালীতে দাঁড় করিয়ে রাখা পিকআপ ভ্যানে আগুন, ছয়টি ককটেল উদ্ধার

নোয়াখালীর চাটখিলে দুর্বৃত্তদের আগুনে পুড়ে যাওয়া পিকআপ ভ্যান। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার ডাকবাংলো-সংলগ্ন সড়কে

বিএনপির ডাকা দ্বিতীয় দফার অবরোধ চলাকালে নোয়াখালীর চাটখিলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার পৌর বাজারসংলগ্ন ডাকবাংলোর সামনে এ ঘটনা ঘটে। আগুনে পিকআপ ভ্যানের সামনের অংশ পুড়ে যায়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি প্রথম আলোকে বলেন, এ সময় পিকআপ ভ্যানের নিচ থেকে ছয়টি ককটেল উদ্ধার করা হয়েছে।

Also Read: বাংলামোটরে যাত্রীবাহী বাসে আগুন

পুলিশ ও স্থানীয় মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার পৌর বাজারসংলগ্ন ডাকবাংলোর সামনের রাস্তার পাশে একটি পিকআপ ভ্যান দাঁড় করিয়ে রেখে চালক ও সহকারী পাশের দোকানে চা পান করতে যান। এরই মধ্যে পিকআপ ভ্যানের সামনের অংশে আগুন ধরিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে পিকআপ ভ্যানের সামনের অংশ পুড়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

Also Read: নোয়াখালীতে যুবদল নেতাকে পিটিয়ে পুলিশে সোপর্দ, দুই বাসে রহস্যজনক আগুন

ওসি এমদাদুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় ঘটনাস্থল থেকে ছয়টি ককটেল ও গাড়ির পাশে থেকে পেট্রলের একটি খালি বোতল উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা বড় ধরনের নাশকতা করার উদ্দেশ্যে পিকআপ ভ্যানের নিচে ককটেলগুলো রেখেছিল।

এর আগে গত শনিবার দিবাগত রাত দেড়টার দিকে নোয়াখালীর কবিরহাটের কালামুন্সি বাজারের বাসস্ট্যান্ডে পার্ক করে রাখা দুটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

Also Read: গাজীপুরে বাসে উঠে পেট্রল ঢেলে আগুন দিল দুর্বৃত্তরা